Truke Horizon W20 ব্যবহার করা যাবে ৪৫ দিন এক চার্জেই

Truke Horizon W20 ব্যবহার করা যাবে ৪৫ দিন এক চার্জেই। বর্তমান সময়ে মানুষ অনেক আধুনিক হয়েগেছে। তাই যেকোনো কিছু আধুনিক জিনিসপছন্দ করে থাকে। তাই বর্তমান বাজারে আধুনিক ঘড়ির চাহিদা অনেক। সাধারণ অ্যানালগ হাতঘড়ির অতীতের তুলনায় অধিকাংশই এখন ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করা এবং এই ঘড়ি গুলোতে ফিচার রয়েছে তাই এসময় স্মার্টওয়াচ বেছে নিচ্ছেন। সেক্ষেত্রে গ্রাহকদের বর্তমানের চাহিদার সাথে তাল মিলাতে এবার ভারতীয় বাজারে উন্মোচন হল নতুন ট্রুক হরিজন ডব্লিউ২০ স্মার্টঘড়ি। বাজেট রেঞ্জে আসা এই স্মার্টওয়াচ টি বেশি দীর্ঘক্ষণ ব্যাটারি, অ্যাকুরেসির জিপিএস এবং একাধিক স্পোর্ট মোড অফারে পাওয়া যাবে।

Truke Horizon W20 কী কী স্পেসিফিকেশন থাকছে

ট্রুক Horizon ডব্লিউ২০ স্মার্ট ঘড়িতে রয়েছে ওয়ান পয়েন্ট সিক্স ইঞ্চির ফুল স্ক্রিন টাচ এইচডি কালারিং ডিসপ্লে এবং ২৪০×২৮০ পিক্সেল যার রেজোলিউশন পাওয়া যাবে। সংযোগের জন্য ব্লুটুথ ৫.০ বিকল্প দেওয়া আছে। সাথে রয়েছে আরও ২৪×৭ হার্ট-রেট সেন্সর, রক্তচাপ মনিটরিং করবে, ট্রু ব্লাড অক্সিজেন লেভেল মনিটরিং করবে। স্লিপ মনিটর এবং পেডোমিটারের মত হেল্থ ফিচার।
ঘড়ি টি সাথে রয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি।

ট্রুক হরিজন W20-এর দাম রাখা হয়েছে ভারতীয় বাজারে ২,৯৯৯ টাকা। বাংলাদেশী টাকা অনুযায়ী ৩৩৫৬ টাকার মতো। এই ঘড়ি টি ভারতের জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টে পাওয়া যাবে। নিচের দেওয়া স্মার্ট ফিচার গুলিও পাওয়া যাবে যেমন: স্মার্ট ঘড়িতে GPS ফাংশন ছাড়া ১৬৮ ঘন্টা পর্যন্ত এবং GPS ফাংশনসহ ১২০ ঘন্টা পর্যন্ত ব্যবহার করা যেতে পারে।

Leave a comment