বিএসএনএলের দ্বিতীয় এবং শেষ অফারটি কোনটি

বিএসএনএলের দ্বিতীয় এবং শেষ অফারটি কোনটি! তালিকার দ্বিতীয় প্ল্যানটি হচ্ছে ৭৯৮ টাকার ফ্যামিলি পোস্টপেইড পরিকল্পনা। এই পরিকল্পনা ইউজাররা এমটিএনএল এবং এইচপিএলএমএন নেটওয়ার্কে ন্যাশনাল রোমিং মুম্বাই ও দিল্লি অন্তর্ভুক্ত সহ সীমাহীন অডিও কল এবং প্রতিদিন ১০০টি করে সুবিধা পাবেন এসএমএস এর। এই অফার টাতে প্রধান ব্যবহারকারীর জন্য সমর্থিত ১৫০ জিবি পর্যন্ত সহ আরও ৫০ জিবি ফ্রি এমবি পাওয়া যাবে। এছাড়াও এই অফারে ২টি পারিবারিক কানেকশন, এবং প্রত্যেকটা পরিবার কানেকশনের জন্য অফুরন্ত ভয়েস নমনীয়তা এবং ৫০ জিবি এমবি এবং রোজ ১০০টি করে এসএমএস আলাদাভাবে নিতে পারবেন।

বিএসএনএলের শেষ প্যাকেজ হলো প্রাথমিক সহ ৩টা ফ্যামিলি সংযোগ প্রদান করবে। এই পোস্টপেইড অফারে ৯৯৯ টাকায় আনলিমিটেড অডিও কলের সুবিধা এবং ১০০ টি করে প্রতিদিন এসএমএস করার সুযোগ আছে আমাদের জন্য। সেইসাথে প্রাথমিক ইউজার কারীরা পাবেন ২২৫ জিবি পর্যন্ত ডেটা। সব মিলিয়ে ৭৫ জিবি ফ্রি ডেটা পেয়ে যাবেন এই অফারে।

উপরোক্ত সব প্যাকেজ গুলির সক্রিয়করণ করার জন্য আপনাকে একবারের জন্য ১০০ টাকা ফি দিতে হবে, এবং প্যাকেজ গুলির জন্য দামের মধ্যে কিন্তু ভ্যাট চার্জ অন্তর্ভুক্ত করা নাই। চুক্তি মধ্যে, ব্যবহারকারীদের একটি নিরাপত্তা জামানত প্রদান করতে হবে যার চার্জ পরিমাণ স্থানীয় + STD-র জন্য ৫০০ টাকা, লোকাল + STD + আইএসডির জন্য ২০০০ টাকা এবং লোকাল + STD + আইএসডি + আন্তর্জাতিক ঘুরে বেরানো জন্য ৫,০০০ টাকা দিতে হবে। বিএসএনএলের দ্বিতীয় এবং তৃতীয় অফার

Leave a comment